বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলামের মা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে মানা যান তিনি। 

সকাল সাড়ে ৯টার দিকে ধানমন্ডি ঈদগাহ ময়দানে মরহুমার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের আমির নূরুল ইসলাম বুলবুল জানাজার ইমামতি করেন।

এরপর অ্যাম্বুলেন্সে করে মরহুমার মরদেহ তার নিজ এলাকা নাটোরের বড়াইগ্রামের শিবপুরে নিয়ে যাওয়া হয়। নাটোর শিবপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে বিকেল সাড়ে ৪টায় তার দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমাকে দাফন করা হবে।

জানাজায় ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি জাহিদুল ইসলাম, দেলোয়ার হোসেন, রাশেদুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন। 

এছাড়া ছাত্র জমিয়তে সদ্য সাবেক কেন্দ্রীয় সভাপতি নিজাম উদ্দিন আদনান, ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি রায়হান আলী, ছাত্র মিশনের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মো. মিলন, ছাত্রশিবিরের কেন্দ্রীয় সেক্রেটারিয়েট সদস্যরা, ঢাকা বিশ্ববিদ্যালয় সভাপতি এবং ঢাকা মহানগর সভাপতিরা উপস্থিত ছিলেন।

জেইউ/এসএম