জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, যেকোনো পরিস্থিতিতে আওয়ামী দোসরদের অন্যায়, অপশাসন, চাঁদাবাজি ও দখলদারিত্ব প্রতিরোধে সর্বশক্তি প্রয়োগ করে জনগণের পাশে থাকবে জামায়াত। 

রোববার নিউমার্কেট থানা আমির মাওলানা মহিব্বুল হক ফরিদের সভাপতিত্বে নিউমার্কেট থানা জামায়াতের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কোনো চাঁদাবাজ-দখলদারদের ছাড় দেওয়া হবে না জানিয়ে তিনি বলেন, অতীতে যারা অন্যায়, অপশাসন, চাঁদাবাজি ও দখলদারিত্ব করেছে তাদের বিচার বাংলার মাটিতে হবেই হবে। 

কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, বাংলার মানুষ আর কোনো অপশক্তিকে ছাড় দেবে না। এতদিন জামায়াতে ইসলামী দেশ সংস্কারের কথা বলেছে, এখন প্রতিটি মানুষ দেশ সংস্কারের পক্ষে।

তিনি আরও বলেন, জামায়াতে ইসলামীর রাজনীতি হচ্ছে জনগণের জন্য। জনগণের ভালোবাসা আর সমর্থন নিয়ে জামায়াতে ইসলামী বাংলার জমিনে আল্লাহর বিধান প্রতিষ্ঠার আন্দোলন চালিয়ে আসছে।

জামায়াতের কর্মীরা কেবল মসজিদে ইমামতি করার ক্ষমতা রাখে না উল্লেখ করে তিনি বলেন, জামায়াত কর্মী সরকার, সচিবালয়, জেলা পরিষদ, উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদ পরিচালনার ক্ষমতা রাখে। সেই যোগ্যতা ও দক্ষতা জামায়াতে ইসলামীর কর্মীদের রয়েছে। আগামীতে জনগণের সামনে সেটি পরিষ্কার হয়ে যাবে।

জেইউ/এমজে