প্রয়োজনীয় সংস্কার এবং দ্রুত আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নত করে জনমনে স্বস্তি ফিরিয়ে আনার আহ্বান জানিয়েছে এবি পার্টি। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে দলটির চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে আয়োজিত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশগ্রহণকারী এবং নেতৃত্ব দানকারী ছাত্র-জনতার এবি পার্টিতে যোগদান অনুষ্ঠানে বক্তারা এ মন্তব্য করেন।

এবি পার্টির চট্টগ্রাম মহানগর আহ্বায়ক অ্যাডভোকেট গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে মূল বক্তব্য উপস্থাপন করেন দলের ন্যাশনাল এক্সিকিউটিভ কাউন্সিলের সদস্য ও চট্টগ্রাম মহানগরের যুগ্ম আহ্বায়ক ছিদ্দিকুর রহমান।

অনুষ্ঠানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশগ্রহণকারী এবং নেতৃত্বদানকারী সৈয়দ সোহরাব হোসেন পিয়াস, কানু ধর, ইমাম হোসেন, রাবেয়া, কাউছারের নেতৃত্বে অন্তত ১৫০ জন ছাত্র-জনতা এবি পার্টিতে যোগদান করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে ৫ আগস্ট ফ্যাসিস্ট হাসিনা পালিয়ে গেছে। কিন্তু ফ্যাসিস্টদের প্রেতাত্মা প্রশাসনের রন্ধ্রে রন্ধ্রে ছড়িয়ে আছে। তারা এ সরকারের সফলতা চায় না। তাই বর্তমান উপদেষ্টা পরিষদকে প্রয়োজনীয় সংস্কার ও আইনশৃঙ্খলা উন্নত করে এবং নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম নিয়ন্ত্রণে এনে দ্রুত জনমনে স্বস্তি ফিরিয়ে আনতে হবে। দৃশ্যমান উন্নতি দেখাতে হবে।

অনুষ্ঠানে বক্তব্য দেন এবি পার্টির চট্টগ্রাম মহানগর সহকারী সদস্য সচিব ইঞ্জিনিয়ার যায়েদ হাসান চৌধুরী, শ্রমিক নেতা হারুনুর রশিদ।

এমআর/এসএসএইচ