আসন্ন ডিসেম্বরে ফ্যাসিবাদ বিরোধী রাজপথের আন্দোলন জোরদার করতে গণসংযোগের পরিকল্পনা নিয়েছে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)।

রোববার (৩০ জুন) দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সভায় এ সিদ্ধান্ত হয়।

এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিগত সভার কার্যবিবরণী পাঠ করেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা। সভায় সদস্যরা কার্যবিবরণী পর্যালোচনা ও অনুমোদন করেন। সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু সারাদেশে পার্টির কার্যক্রম শক্তিশালী করা, কেন্দ্রীয় কাউন্সিল, দেশের সার্বিক রাজনৈতিক পরিস্থিতি সবার সামনে উপস্থাপন করেন।

সদস্যদের বক্তব্য ও আলোচনার পর সর্বসম্মতভাবে আগামী ডিসেম্বরের তৃতীয় সপ্তাহে কেন্দ্রীয় কাউন্সিল করার সিদ্ধান্ত হয়। কাউন্সিল সম্পন্ন করতে অভ্যন্তরীণ নির্বাচন পরিচালনা কমিটিকে সার্বিক প্রস্তুতি নেওয়ার পরামর্শ দেওয়া হয়। সভায় দেশের গণমানুষের অধিকার প্রতিষ্ঠায় ফ্যাসিবাদ বিরোধী আন্দোলন বেগবান করতে দলের আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী গণসংযোগ পরিকল্পনার উপর দিকপাত করে বক্তব্য রাখেন।

দলের অর্থনৈতিক প্রতিবেদন উপস্থাপন করেন পার্টির অর্থসম্পাদক আমিনুল ইসলাম এফসিএ। সভায় সদ্য যোগদান করা সাবেক যুগ্ম সচিব সুলতান মাহমুদ, লে. কর্নেল (অব.) দিদারুল আলম ও লে. কর্নেল (অব.) হেলাল উদ্দিনকে কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে মনোনীত করা হয়। 

ওএফএ/জেডএস