বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির পক্ষ থেকে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা সদরে বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় সুবিধা বঞ্চিতদের মধ্যে সুষম খাবার বিতরণ করা হয়েছে।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনের নেতৃত্বে শুক্রবার (১৭ মে) রাজধানীর আজিমপুর সলিমুল্লাহ মুসলিম এতিমখানা, সোবহানবাগ মসজিদ কমপ্লেক্স এতিমখানা, ফরাশগঞ্জ অরফানেজ সোসাইটি (হিন্দু অনাথ আশ্রম), মোহাম্মদপুর জামেয়া ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানা, বাড্ডা বেরাইদ রহিম উল্লাহ মাদ্রাসা ও এতিমখানায় সুবিধা বঞ্চিতদের মধ্যে সুষম খাবার বিতরণ করা হয়।

এদিকে বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে তেজগাঁও রহমতে আলম ইসলাম মিশন এতিমখানায় সুষম খাবার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ ছাড়াও চট্টগ্রামে হজরত আমানত শাহ মাজার, গরীব উল্লাহ শাহ মাজার সংলগ্ন এতিমখানা এবং কদম মোবারক এতিমখানা, সিলেটে হজরত শাহ জালাল মাজার সংলগ্ন এতিমখানা, পাবনা, কুমিল্লা, বরিশাল, কুষ্টিয়াসহ বিভিন্ন জেলা সদরে অবস্থিত মাদ্রাসা ও এতিমখানায় সুবিধা বঞ্চিতদের মধ্যে সুষম খাবার বিতরণ করা হয়।

এমএসআই/এসএসএইচ