বিগত ১৫ বছরে আওয়ামী লীগ লুটপাট ও অর্থপাচারের মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংসস্তূপে পরিণত করেছে মন্তব্য করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান। তিনি বলেন, শেখ হাসিনা আবারো প্রধানমন্ত্রী হলে দেশে দুর্ভিক্ষ নেমে আসবে। দেশে ডলার সংকট চরমে, আইএমএফের লোন দিয়ে নির্বাচনের নামে সার্কাসের আয়োজন করেছে।

বুধবার (৩ জানুয়ারি) পল্টনে বাংলাদেশ লেবার পার্টির পক্ষে ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের গণসংযোগ ও প্রচার মিছিল শেষে আল রাজি কমপ্লেক্সের সামনে সংক্ষিপ্ত সমাবেশে একথা বলেন।

ডা. ইরান বলেন, আইন শৃঙ্খলাবাহিনী শেখ হাসিনার অবৈধ ক্ষমতা সুরক্ষায় সিঁড়ি হিসেবে ব্যবহৃত হচ্ছে। সরকারবিরোধী দল ও জনগণের বিরুদ্ধে ইসরায়েলি বাহিনীর মতো আচরণ করছে। দেশে আইনের শাসন নেই, মানবাধিকার বিপন্ন, গণতন্ত্র ও ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে। যেকোনো দিন আন্তর্জাতিক শক্তি বাংলাদেশকে অর্থনৈতিকভাবে নিষেধাজ্ঞা দিতে পারে। তাই ৭ জানুয়ারির নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলন  করুন।

কর্মসূচিতে লেবার পার্টির ভাইস চেয়ারম্যান হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, অ্যাডভোকেট জোহরা খাতুন জুইঁ, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব মো. হেলাল উদ্দিন চৌধুরী, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, বিএনপি নেতা হাবিবুর রহমান পান্না, আবুল কালাম আজাদ, লেবার পার্টির মহানগর নেতা বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, এনামুল হক, আজিজুল হক, রবিউল ইসলাম, ছাত্রমিশনের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মো. মিলন ও প্রচার সম্পাদক হাফিজুর রহমানসহ নেতাকর্মীরা অংশ নেন। 
 
ওএফএ/এমএ