নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে লিফলেট বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। এছাড়া ছাত্রদলের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রতিবাদ র‍্যালি করেছে সংগঠনটি।

সোমবার (১ জানুয়ারি) জনসাধারণের মাঝে বিজয়নগর এলাকায় লিফলেট বিতরণ, গণসংযোগ এবং পুরানা পল্টন মোড় থেকে দৈনিক বাংলা মোড় পর্যন্ত প্রতিবাদ র‍্যালি করে নেতাকর্মীরা। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহ্বায়ক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রাকিব এতে নেতৃত্ব দেন।

জনসংযোগ, লিফলেট বিতরণ এবং প্রতিবাদ র‍্যালি প্রসঙ্গে রাকিবুল ইসলাম রাকিব বলেন, আজ সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত ছাত্রদলের নেতাকর্মীরা অসহযোগ আন্দোলন ও নির্বাচন বর্জনের লক্ষ্যে লিফলেট বিতরণ করেছেন। নির্বাচন বর্জনের লক্ষ্যে আমরা শেষদিন পর্যন্ত লড়াই অব্যাহত রাখব। যতদিন পর্যন্ত দেশে গণতন্ত্র পুনরুদ্ধার না হবে, একদফা দাবি বাস্তবায়ন না হবে এবং সুষ্ঠু নির্বাচন না হবে ততদিন পর্যন্ত বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীরা রাজপথে অবস্থান করবেন। 

গণসংযোগে, লিফলেট বিতরণ এবং প্রতিবাদ র‍্যালিতে উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সদস্য মো. অলিউজ্জামান সোহেল, সদস্য ও বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের সদস্য সচিব মাকসুদা রিমা, ঢাবি ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাসুম বিল্লাহ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহ-সভাপতি মহিউদ্দিন রুবেল, ঢাকা কলেজের সহ-সভাপতি ইব্রাহীম কার্দী, শাহাদাত হোসেন মানিক, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানা আক্তার মিমসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

কেএইচ/পিএইচ