আওয়ামী লীগ টানা ক্ষমতায় থাকায় দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে আর বিএনপি এটা সহ্য করতে না পেরে দেশের মানুষ পোড়াচ্ছে বলে মন্তব্য করেছেন ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালমান এফ রহমান।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) তার নির্বাচনী এলাকা নবাবগঞ্জে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, বিএন‌পি নির্বাচন বানচা‌লের জন্য নানান ষড়যন্ত্র কর‌ছে, কিন্তু দে‌শের মানুষ তা রু‌খে দি‌য়ে‌ছে। বিএ‌নপি এখন অস‌হ‌যোগ আ‌ন্দোলন কর‌ছে যা হাস্যকর।

দ্বাদশ নির্বাচন‌কে সাম‌নে রে‌খে দোহার-নবাবগ‌ঞ্জের ভোটার‌দের দ্বা‌রে দ্বা‌রে যা‌চ্ছেন ঢাকা-১ আস‌নের নৌকার প্রার্থী সালমান এফ রহমান।

নির্বাচনী প্রচারণায় অংশ নি‌য়ে সালমান এফ রহমান ব‌লেন, সারাবিশ্ব এই নির্বাচ‌নের দি‌কে তা‌কি‌য়ে আ‌ছে। এই সরকার সুষ্ঠু ও নির‌পেক্ষ নির্বাচ‌ন কর‌তে সব প্রশাসন‌কে নি‌র্দেশ দি‌য়ে‌ছে। সুষ্ঠু নির্বাচ‌নের ব্যাপা‌রে কাউ‌কে ছাড় দেওয়া হ‌বে না ব‌লেও জানান তিনি।  

সব ভোটার‌কে কে‌ন্দ্রে গি‌য়ে ভোট দেওয়ার আহ্বান জানি‌য়ে তি‌নি বলেন, আওয়ামী লীগ সরকা‌রের গত ১৫ বছ‌রের উন্নয়নে ফি‌রি‌স্তি তু‌লে ধ‌রেন।

নবাবগ‌ঞ্জের বেশ ক‌য়েক‌টি জায়গায় নির্বাচনী প্রচারণায় অংশ নি‌য়ে তি‌নি এই এলাকার ভ‌বিষৎ উন্নয়ন প‌রিকল্পনার কথাও জানান। এই সময় তি‌নি দোহার-নবাব‌গ‌ঞ্জে প্রতি‌টি নাগ‌রিক‌দের স্বাস্থ্যকার্ড, প্রবাসী‌দের জন্য প্রবাসী কেন্দ্র, প্রতি‌টি ঘ‌রে গ্যাস সরবরাহ করাসহ উন্নয়ন অসমাপ্ত কাজগু‌লো শেষ করার প্রতিশ্রু‌তি দেন।

এসআই/এসএম