দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ করতে ঢাকা বিভাগীয় কমিশনার ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে এসেছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। সোমবার (২৮ নভেম্বর) সকাল ১০টা ৫৫ মিনিটের দিকে কার্যালয়ে প্রবেশ করেন তিনি। 

এরপর ভবনের ৬ষ্ঠ তলায় রমনা বিভাগের থানা নির্বাচন অফিসার শাহনাজ পারভীনের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। নির্বাচন অফিসার তাকে মনোনয়ন ফরম পূরণের নিয়মকানুন বুঝিয়ে নির্বাচনী আচরণবিধি মেনে যাবতীয় কর্মকাণ্ড পরিচালনার জন্য পরামর্শ দেন।

সুজন মাঝি থেকে নৌকার মাঝি হওয়ার অনুভূতি জানতে চাইলে নায়ক ফেরদৌস আহমেদ বলেন, মানুষ শুরুতেই যেভাবে আমার পাশে এসে দাঁড়িয়েছে তাতে আমি অভিভূত হয়েছি। আমার নির্বাচনী এলাকার যাবতীয় সমস্যা সমাধানে একসঙ্গে কাজ করতে চাই।

আরও পড়ুন

এসময় তার সঙ্গে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন (রিয়াজ), সদস্য মোহায়মান বয়ান ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য অ্যাডভোকেট মার্সেলা আরেফিন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে লড়তে ঢাকা-১০ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন চিত্রনায়ক ফেরদৌস।

গত রোববার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রার্থী হিসেবে ফেরদৌসের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এর আগে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন তুলেছিলেন নায়ক ফেরদৌস।

আরএইচটি/জেডএস