দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন দলটির সভাপতি মণ্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী এবং একাধিকবারের নির্বাচিত সংসদ সদস্য মোফাজ্জল হোসাইন চৌধুরী মায়া।

রোববার (২৬ নভেম্বর) বিকেল ৪টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে চূড়ান্ত মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় তিনি চাঁদপুর-২ আসনে মোফাজ্জল হোসাইন চৌধুরী মায়ার নাম ঘোষণা করেন।

এরপর গণমাধ্যমের সাথে কথা মোফাজ্জল হোসাইন চৌধুরী মায়া। তিনি বলেন, ২০২৪ সালের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আবাধ সুষ্ঠু এবং অংশগ্রহণমূলক নির্বাচন হবে। জনগণের অংশগ্রহণে বিপুল ভোটের মাধ্যমে টানা চতুর্থবারের মতো শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করা হবে।

মায়া বলেন, নির্বাচনে জেতার লক্ষ্যে নিয়েই আমরা কাজ করছি। জনগণ আমাদের সাথে আছেন। কোনো অপশক্তির কাছে মাথা নত করব না। অংশগ্রহণমূলক নির্বাচনের মাধ্যমে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখা হবে।

প্রসঙ্গত, চাঁদপুর -২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন আরও যারা চেয়েছেন তারা হলেন— ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট মো. নুরুল আমিন রুহুল, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ কুদ্দুস, মতলব উত্তর উপজেলার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর আহমেদ মঞ্জু, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য এম ইসফাক আহসান সিআইপি, যুবলীগের মহিলা সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য জাকিয়া সুলতানা শেফালী, বাংলাদেশ কৃষক লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক খান মোহাম্মদ আমিরুল ইসলাম (খোকা) পাটোয়ারী, রেল শ্রমিক লীগের সভাপতি অ্যাডভোকেট হুমায়ুন কবির, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সহ-সভাপতি অ্যাডভোকেট জেসমিন সুলতানা এবং জাতীয় শিক্ষা ব্যবস্থাপনায় একাডেমি (নায়েম) এর সাবেক মহাপরিচালক অধ্যাপক ড. মো. লোকমান হোসেন।

আরএইচটি/পিএইচ