সরকারের পদত্যাগের এক দফা দাবিতে বিএনপির টানা ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধ কর্মসূচির সমর্থনে রাজধানীতে ঝটিকা মিছিল করেছে ছাত্রদল।

সোমবার (১৩ নভেম্বর) সকাল ৯টার দিকে ফকিরাপুল মোড়ে একটি মিছিল বের করে কেন্দ্রীয় সংসদ, মহানগর উওর ও দক্ষিণ ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় তারা অবরোধের সমর্থনে বিভিন্ন স্লোগান দিতে থাকে। তবে সড়কে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। মিছিলে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইমরান মজুমদার মিশু, যুগ্ম সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম খান, সহ-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রনিসহ বেশ কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

তারা ফকিরাপুল মোড় হয়ে কিছুদূর গিয়েই মিছিলটি শেষ করে।

এর আগে সকাল সাড়ে ৭টার দিকে অবরোধের সমর্থনে রাজধানীর শান্তিনগর এলাকায় বিএনপির নির্বাহী কমিটির সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েলের নেতৃত্বে একটি ঝটিকা মিছিল বের করা হয়। ঝটিকা মিছিল থেকে তারা সরকারের পদত্যাগ, অবরোধ কর্মসূচি সমর্থনে বিভিন্ন স্লোগান দিতে দেয়।

ঝটিকা মিছিলে অংশ নেন স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ছাত্রদলের সহ-সভাপতি আক্তার হোসেন, মাহাবুবুর রহমান, মোহাম্মদ শরিফসহ অর্ধশতাধিক নেতাকর্মী।

এসএম