ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু বলেছেন, আগামী ৭ দিনের মধ্যেই বাংলাদেশের জনগণ এই স্বৈরাচারী সরকারকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করবে। একতরফা নির্বাচন জনগণ প্রতিহত করবে।

তিনি বলেন, কোনো দলীয় সরকারের অধীনে নির্বাচন এ দেশের মানুষ আর মেনে নেবে না। এক দফা যে আন্দোলন শুরু হয়েছে এই আন্দোলনকে ত্বরান্বিত করেই গণআন্দোলনকে আমরা গণঅভ্যুত্থানে রূপ দেব।  

মঙ্গলবার (১৭ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে নাগরিক অধিকারের স্বাধীনতা আয়োজিত ‌‘গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধার, নির্দলীয় অন্তর্বর্তী সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আমরাও রাজপথে সরকার বিরোধী এক দফা আন্দোলনের প্রতি সংহতি প্রকাশ’ শীর্ষক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

রফিকুল ইসলাম বাবলু বলেন, আজকে দেশ এক ক্রান্তিলগ্নে এসে পৌঁছেছে। আগামী সাত দিনের মধ্যে নির্ধারণ হবে এই দেশে কি ফ্যাসিবাদ চলবে, না জনগণের শাসন চলবে। কারণ এই সরকার একতরফা নির্বাচন করার পাঁয়তারা করছে। আমি এই অবৈধ সরকারকে বলতে চাই, যত চেষ্টাই করুন এই দেশের মানুষ আপনাকে (শেখ হাসিনা) আর মেনে নেবে না, মেনে নিতে পারে না। রক্ত দিয়ে হলেও এই দেশের মানুষ জনগণের ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দেবে। আপনার কাছে ক্ষমতা থাকবে না। আপনার কাছ থেকে ক্ষমতা আমরা ফিরিয়ে আনব। জনগণের ক্ষমতা আমরা জনগণের কাছে ফিরিয়ে দেব। 

নাগরিক অধিকারের স্বাধীনতার সভাপতি আজমেরি বেগম ছন্দার সভাপতিত্বে বক্তব্য রাখেন ভাসানী অনুসারী পরিষদের সদস্য সচিব হাবিবুর রহমান রিজু, কেন্দ্রীয় কমিটির সদস্য হুমায়ুন কবির, মাদ্রাসা শিক্ষক কমিটির সভাপতি খন্দকার মোহাম্মদ দেলোয়ার হোসেন প্রমুখ।

এমএইচএন/এসকেডি