ছবি : সংগৃহীত

যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতান্ত্রিক শাসন ব্যবস্থার মাধ্যমে বাংলাদেশকে একটি অপ্রতিরোধ্য অগ্রযাত্রার দেশে পরিণত করেছেন। সেই আজন্ম গণতান্ত্রিক রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে কিছু কিছু বিদেশি শক্তি গণতন্ত্র শিখাতে চান এটা হাস্যকর ছাড়া আর কিছুই না! বরং রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কাছ থেকে গণতন্ত্র শিক্ষা নিতে পারে সেই বিদেশি শক্তিসমূহ।

মঙ্গলবার ঢাকা-১৪ আসনের অন্তর্গত ৭ নং ওয়ার্ডের ন্যাশনাল বাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সমাজের পিছিয়ে পড়া মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার শাড়ি-লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ৭৮ লাখ টাকায় ওয়াশিংটন পোস্টে ড. ইউনূসের সরকারবিরোধী বিজ্ঞাপন ও প্রথম আলোর স্বাধীনতা, সার্বভৌমত্বকে আঘাত করা রিপোর্ট এবং ডয়চে ভেলের নৈতিকতা পরিপন্থি রিপোর্ট, ইউএস দূতাবাসের ফেসবুক পেজে সেটার প্রচার; এগুলা সবই এক সুতোয় বাঁধা দেশি-বিদেশি আন্তর্জাতিক ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ।

যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা সরকার মিডিয়াবান্ধব সরকার। শেখ হাসিনা সরকারের আমলে গণমাধ্যম যে স্বাধীনতা ভোগ করছে, অতীতে কোনো সরকারের আমলে গণমাধ্যম এমন স্বাধীনতা ভোগ করতে পারেনি।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব আলীর সভাপতিত্বে ৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রুবেল সরদারের সঞ্চালনায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিরপুর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এজাজ আহম্মেদ স্বপন, মিরপুর থানা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক এম কে উদ্দিন রাজা, বৃহত্তর মিরপুর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি বশির আহম্মেদ, রূপনগর থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফজিলাতুন্নেছা প্রমুখ উপস্থিত ছিলেন। 

এমএসআই/এসকেডি