রাজধানীর বনানীর ২ নম্বর রোডে আলিম কার সেন্টারে চাঁদা না দেওয়ায় সন্ত্রাসী হামলায় মালিকসহ ২ জন আহত হয়েছেন। আহতরা হলেন- মালিক আলিম (৪২) ও তার ভাতিজা সজীব (৩২)।

বুধবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে এ হামলা চালানো হয়। পরে রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

কার শোরুমের মালিক আলিম ঢাকা পোস্টকে বলেন, আগে থেকেই ওই এলাকার সন্ত্রাসী গ্রুপ আমার কাছে চাঁদা চায়। আমি চাঁদা না দেওয়ায় আজ সন্ধ্যায় ১০-১৫ জন আমার শো রুমে এসে আমাকে ও আমার ভাতিজাকে মারধর করে ক্যাশে থাকা ১৮ লাখ টাকা নিয়ে যায় এবং আমার কোটি টাকা দামের লেক্সাস ও হ্যারিয়ার গাড়ি ভাঙচুর করে চলে যায়। আমি দুইটা গাড়ি ভাঙতে দেখেছি আরও কোনো গাড়ি ভেঙেছে কিনা সেটা এখনো বলতে পারিনা।

তিনি আরও বলেন, এদের মধ্যে বেশ কয়েকজন কে আমি চিনতে পেরেছি। তারা হলেন- হালিম, রফিক, সুমন, হামিদুল ওরফে পণ্ডিতসহ আরও অনেকে। আজকে তারা আমাদের শোরুমে হামলা করেছে সেটির ভিডিও ফুটেজ আমাদের কাছে আছে। এর আগে তারা আমাদের কাছে এসে চাঁদা দাবি করে সেই ফুটেজও আমাদের কাছে আছে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, বনানী থেকে কার শোরুমের মালিকসহ দুইজন আহত হয়ে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে এসেছে। এখানে তাদের চিকিৎসা চলছে। আমরা বিষয়টি বনানী থানাকে জানিয়েছি।

এসএএ/আইএসএইচ