চট্টগ্রামে ধারাল কিরিচসহ মো. আরিফ (২১) নামে এক কিশোর গ্যাং সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ জুন) রাতে ডবলমুরিং থানার মৌলভীপাড়া ইলিয়াছ ম্যানশনের বিপরীতে এসহাক এমপির ভাড়া ঘরের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এলাকায় মাদকবিরোধী মানুষদের ভয় দেখাতেই কোমরে এই কিরিচ নিয়ে ঘুরছিলেন বলে পুলিশকে জানিয়েছেন আরিফ।

গ্রেফতার আরিফ ফেনীর পরশুরাম উপজেলার সালিয়া কাজী বাড়ির মৃত নাসির উদ্দিনের ছেলে।

শুক্রবার (১৮ জুন) ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, আরিফ ডবলমুরিং থানার মৌলভীপাড়া এলাকা কেন্দ্রিক কিশোর গ্যাংয়ের সদস্য। সম্প্রতি এ এলাকায় মাদকবিরোধী অভিযান জোরাল হয়। স্থানীয়দের সহযোগিতায় বেশ কয়েকজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে পুলিশও সেখানে টহল বাড়িয়ে দেয়। এলাকায় পুলিশ ঘন ঘন টহল দেওয়ায় আরিফের সন্দেহ জাগে- মাদকবিরোধী হিসেবে পরিচিতরা হয়ত তার বিরুদ্ধেও অভিযোগ দিয়েছে। তাই সে মাদকবিরোধী হিসেবে পরিচিত মানুষদের শায়েস্তা করতে কোমরে কিরিচ নিয়ে বের হয়। 

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে মৌলভীপাড়া ইলিয়াছ ম্যানশনের বিপরীতে এসহাক এমপির ভাড়া ঘরের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। তার কোমর থেকে একটি কিরিচ উদ্ধার করা হয়। আরিফের বিরুদ্ধে আগের একটি মামলা ছিল। শুক্রবার এ ঘটনায় অস্ত্র আইনে আরও একটি মামলা করা হয়েছে।

কেএম/এসএসএইচ