১০০ টাকায় রাষ্ট্রায়ত্ত মোবাইল অপারেটর কোম্পানি টেলিটকের সিম ‘জেন-জি’ বিক্রি আজ বন্ধ হবে। এরপর থেকে এই সিম কিনতে গ্রাহককে নিয়মিত মূল্য ১৫০ টাকা দিতে হবে। বুধবার (২৩ অক্টোবর) প্রতিষ্ঠানটির ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়েছে।

বলা হয়েছে, ১০০ টাকা মূল্যে ‘জেন-জি’ সিম ক্রয় করার আজই শেষ দিন। আগামীকাল (২৪ অক্টোবর) থেকে প্যাকেজটির রেগুলার মূল্য ১৫০ টাকা কার্যকর হবে।

মূলত জুলাইয়ের ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে আলোচিত শব্দ ‘জেনারেশন জি’ বা ‘জেন-জি’ কে অনুসরণ করে তরুণদের জন্য টেলিটক ‘জেন-জি’ নামে সিম প্যাকেজ বাজারে এনেছে। এতে আনলিমিটেড মেয়াদে ডাটা ও বছর মেয়াদে বান্ডেল অফার পাওয়া যাবে। এই সিমের দাম ১৫০ টাকা হলেও প্রথম ৩০ দিন অর্থাৎ এক মাস গ্রাহকরা ৫০ টাকা কমে এই সিম কিনতে পেরেছেন।

টেলিটকের পক্ষ থেকে জানানো হয়েছে, এই প্যাকেজে রয়েছে বাজারের সবচেয়ে কম মূল্যে আনলিমিটেড মেয়াদে ডাটা ও বছর মেয়াদে বান্ডেল অফার সুবিধা। আরও রয়েছে ১ সেকেন্ড পালস্, সাশ্রয়ী ভয়েস, ট্যারিফ এবং চাকরিপ্রার্থীদের জন্য ১২ মাসের অল জবস প্রিমিয়াম মেম্বারশিপ সার্ভিসে ফ্রি সুবিধা। নতুন গ্রাহকরা টেলিটক কাস্টমার কেয়ার থেকে এই সিম কিনতে পারবেন। এছাড়াও গুগল প্লেস্টোর থেকে মাই টেলিটক অ্যাপে নিবন্ধন করার মাধ্যমেও ব্যবহারকারীরা জেন-জি প্যাকেজের অফার নিতে পারবেন। পাশাপাশি ফিচার ফোন ব্যবহারকারীরা *১১১# ডায়াল করে এই সুবিধা পাবেন।

আরএইচটি/এসএসএইচ