এবি পার্টির চট্টগ্রাম মহানগরের যুগ্ম আহ্বায়ক ছিদ্দিকুর রহমান বলেছেন, রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন জুলাই গণঅভ্যুত্থানের চেতনাবিরোধী এবং বিতাড়িত ফ্যাসিস্টদের দালাল। তাকে অবিলম্বে পদত্যাগ করতে হবে।

সোমবার (২১ অক্টোবর) চট্টগ্রাম মহানগর এবি যুব পার্টির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে যুব ও ছাত্র জনতার উদ্দেশ্যে তিনি এ কথা বলেন। বিক্ষোভ মিছিলটি কাজির দেউড়ি থেকে শুরু হয়ে জামাল খান প্রেস ক্লাবের সামনে এসে শেষ হয়।

এসময় ছিদ্দিকুর রহমান বলেন, ফ্যাসিস্ট শেখ হাসিনার ইশারায় খুনি ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ হাসিনার সেবাদাস প্রশাসনে বিভিন্ন পর্যায়ের ঘাপটি মেরে থাকা কর্মকর্তারা গণঅভ্যুত্থানকে ব্যর্থ করে দিতে চায়, ছাত্রজনতা বেঁচে থাকতে তা হতে দেওয়া হবে না। রাষ্ট্রপতি যদি অবিলম্বে পদত্যাগ না করে তাহলে তাকে ছাত্র জনতা টেনেহিঁচড়ে বঙ্গভবন থেকে বের করবে।

চট্টগ্রাম মহানগর এবি যুব পার্টির আহ্বায়ক আব্দুর রহমান মনির বলেন, ফ্যাসিস্ট হাসিনার কোনো ষড়যন্ত্রই কাজ করবে না। রাষ্ট্রপতি তোমার দিনও শেষ হয়ে আসছে।

ছাত্রলীগ ও যুবলীগকে হুঁশিয়ার করে দিয়ে বলেন, আমরা মনে করেছিলাম আপনারা তওবা করে, ছাত্র-জনতার কাছে মাফ চেয়ে অনুতপ্ত হবেন, নতুন বাংলাদেশকে মেনে নিবেন। কিন্তু আপনারা যে ষড়যন্ত্রের খেলা শুরু করেছেন তাতে আপনাদের আর ক্ষমা করা হবে না।

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবনেতা মুহাম্মদ জাবেদ, চট্টগ্রাম মহানগর ছাত্রবিষয়ক সম্পাদক সৈয়দ সোহরাব হোসেন পিয়াস, যুবনেতা নাছির উদ্দিন, নাজমুল হক, এবি পার্টির নেতা সুমন চৌধুরী, সবুজ কর্মকার, মনছুর, রুবেল ও তাজুল ইসলাম।

এমআর/জেডএস