ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) প্রশাসক মো. মাহমুদুল হাসান বলেছেন, বর্তমান সরকার আপনাদের দুর্ভোগ লাঘব করে, প্রয়োজনীয় সেবা নিশ্চিত করার বিষয়ে সচেষ্ট। সরকারের পক্ষ থেকে আমাদের ওপর এ বিষয়ে নির্দেশনা রয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাজধানীর দক্ষিণখানে চলমান উন্নয়ন কাজ পরিদর্শন শেষে স্থানীয় জনগণের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।

মাহমুদুল হাসান বলেন, আপনারা দেখতে পাচ্ছেন টেকসই সমাধানের লক্ষ্যে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন প্রশস্ত রাস্তা ও ড্রেনেজ নির্মাণের কাজ করছে। স্থায়ীভাবে ব্যাপক কাজ হওয়ায় জনগণের চলাচলে কষ্ট হচ্ছে। বর্তমান সরকার জনগণের দুর্ভোগ লাঘব করে, প্রয়োজনীয় সেবা নিশ্চিত করার বিষয়ে সচেষ্ট। সরকারের পক্ষ থেকে আমাদের ওপর এ বিষয়ে নির্দেশনা রয়েছে। আর কিছুদিন ধৈর্য ধরার অনুরোধ করছি।

তিনি বলেন, বিরতিহীনভাবে দ্রুত গতিতে কাজ এগিয়ে নেওয়া হবে। আপনাদের সকলের সহযোগিতা চাই৷ আমাদের সংশ্লিষ্ট কর্মকর্তারা নিয়মিত কাজের অগ্রগতি মনিটরিং করবে। এলাকাবাসীও আমাদের যেকোনো বিষয়ে জানাবেন, পরামর্শ দিবেন। আপনাদের প্রয়োজন ও পরামর্শ অনুযায়ী সেবা নিশ্চিত করা হবে।

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন ডিএনসিসির প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মো. মঈন উদ্দিন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. শরীফ উদ্দীন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী (ড্রেনেজ সার্কেল) মোহাম্মদ আরিফুর রহমান, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. ছাদেকুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ফারুক হাসান মো. আল মাসুদ প্রমুখ।

এএসএস/পিএইচ