লক্ষ্মীপুরে ফিলিং স্টেশনে একটি বাসে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে নয়টার দিকে আহত অবস্থায় দুইজনকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- হৃদয় (২১) ও ফাহাদ (১৮)।

আহত হৃদয়ের বড় ভাই আমজাদ বলেন, একজন আমার ভাই লক্ষ্মীপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। রাতে পাশের বাড়ির এক বন্ধুর সঙ্গে গ্যাস রিফিল করতে ফিলিং স্টেশনে যায়। যে বাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে ঠিক তার পাশেই দাঁড়িয়ে ছিল আমার ভাই। পরে বিস্ফোরণ ঘটলে আমার ছোট ভাই আহত হয়। বর্তমানে ১০২ নাম্বার ওয়ার্ডের চিকিৎসাধীন আছে আমার ভাই।

আহত ফাহাদের বড় ভাই রাহাত বলেন, আমার ছোট ভাই ফাহাদ পেশায় একজন সিএনজি চালক। রাতে সে লক্ষ্মীপুরে ফিলিং স্টেশনে গ্যাস নিতে গেলে হঠাৎ বাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকেই স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে ১০২ নাম্বার ওয়ার্ডে ভর্তি করা হয়। বর্তমানে সে অপারেশন থিয়েটারে আছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. ফারুক বলেন, সকালে লক্ষ্মীপুর থেকে আহত অবস্থায় দুই যুবককে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে. বর্তমানে তারা ১০২ নাম্বার ওয়ার্ডে ভর্তি আছেন।

এসএএ/পিএইচ