চট্টগ্রামের রাউজানে অস্ত্রধারীদের গুলিতে দুই বিএনপি কর্মী আহত হয়েছেন। শনিবার (১২ অক্টোবর) বিকেলে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

এ ছাড়া একইদিন পিটিয়ে আহত করা হয়েছে আরও এক বিএনপি কর্মীকে। গুলিবিদ্ধ দুজনকে চট্টগ্রাম নগরের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধরা হলেন– মাসুদ পারভেজ রনি (৩৬) ও মো. সাগর (৩৩)। রনি সাবেক ইউপি সদস্য সিরাজুল ইসলামের ছেলে এবং সাগর ওসমানের ছেলে। তারা সাবেক সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকারের অনুসারী।

রনির পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, চারটি সিএনজি অটোরিকশা যোগে অস্ত্রধারী সন্ত্রাসীরা এসে গুলি করে পালিয়ে যায়। রনির হাতে ও পায়ে তিনটি গুলি এবং সাগরের ঊরুতে গুলি লেগেছে।

এদিকে নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান বাবুল মিয়ার ভাই ইউনুস ওরফে মনাকে পিটিয়ে আহত করার খবর পাওয়া গেছে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মাহাবুবুর রহমান জানান, ‘নোয়াপাড়ায় গুলিবিদ্ধের ঘটনা সম্পর্কে আমাকে কেউ জানায়নি। তবে সাবেক ইউপি চেয়ারম্যানের ভাইকে মারধরের বিষয়টি জেনেছি। ভুক্তভোগীকে মামলা করার পরামর্শ দিয়েছি।’

আরএমএন/এসএসএইচ