রাজধানীর তাঁতীবাজার পূজামণ্ডপ এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের দেখতে শুক্রবার (১১ অক্টোবর) রাতে মিডফোর্ড হাসপাতালে যান তথ্য উপদেষ্টা নাহিদ ইসলাম। তিনি বলেছেন, আহতদের সর্বোচ্চ চিকিৎসা প্রদান করুন। তাদের চিকিৎসার সকল খরচ বহন করা হবে। পাশাপাশি দোষীদের দ্রুততম সময়ে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে।

নাহিদ ইসলাম আরও বলেন, দুর্বৃত্তরা নাশকতার চেষ্টা করছে। কিন্তু আমরা সেই সুযোগ তাদের দেব না। দুষ্কৃতিকারী যেই হোক তাদের দ্রুততম সময়ে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে। তিনি আহতদের চিকিৎসার ব্যয় বহন করার ঘোষণা দিয়ে বলেন, আমরা একটি নিদর্শন স্থাপন করতে চাই যেন এই ধরনের ঘটনা ঘটানোর সাহস ভবিষ্যতে আর কেউ না পায়। এরপর তিনি তাঁতীবাজার পূজামণ্ডপ পরিদর্শন করেন।

এর আগে গতকাল ১১ অক্টোবর রাতে ৪-৫ জন দুষ্কৃতিকারী তাঁতীবাজার পূজামণ্ডপে কাঁচের বোতল ছোড়া এবং ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় স্থানীয় জনগণ তাদের ধাওয়া দিয়ে ধরে ফেললে বেশ কয়েকজনকে ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায় তারা। এতে বেশ কয়েকজন আহত হয়ে মিটফোর্ড হাসপাতালে ভর্তি হয়েছে। এ সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে তথ্য ও সম্প্রচার উপদেষ্টা মিটফোর্ড হাসপাতালে ছুটে যান।

এমএম/এমটিআই