খিলক্ষেতের লেকসিটি এলাকা থেকে গুলিসহ দুটি বিদেশি পিস্তল, ওয়াকি-টকি ও বিপুল পরিমাণ মদসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন, নাফিজ মোহাম্মদ আলম, মো. সুজন মিয়া ও রমজান আলী।

বুধবার (৯ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস) মুহাম্মদ তালেবুর রহমান বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, গতকাল সেনাবাহিনীর সহায়তায় খিলক্ষেতের লেকসিটির কনকর্ড ছায়ানীড় নামক একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের হেফাজত থেকে দুইটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগজিন, ৪৮ রাউন্ড গুলি, একটি সিগন্যাল লাইট, একটি ওয়াকি-টকি, দুইটি আইফোনসহ বিভিন্ন ব্রান্ডের নয়টি মুঠোফোন, বিভিন্ন ব্রান্ডের ১৭ হাজার ৩০০ মিলি বিদেশি মদ, তিন হাজার মিলি বিয়ার ও নগদ এক লাখ ৪৫ হাজার ৫০০ টাকাসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

পুলিশ কর্মকর্তা তালেবুর রহমান জানান, এসব অস্ত্র ও অন্যান্য মালামাল অবৈধ কাজে ব্যবহারের জন্য এবং মদ বিক্রির জন্য তারা নিজেদের হেফাজতে রেখেছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

জানা গেছে, গ্রেপ্তার নাফিজের বিরুদ্ধে ডিএমপির ভাটারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে আরো চারটি মামলা রয়েছে। 

এছাড়া, সুজন মিয়ার নামে হাজারীবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রয়েছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও দুইটি মামলা দায়ের হয়েছে।

এএসএস/কেএ