রাজধানীর উত্তরার আজমপুর এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. সোহান (২৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ৬ অক্টোবর ভোরে তিনি পাবনা থেকে ঢাকায় আসেন।

রোববার (৬ অক্টোবর) ভোরের দিকে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই মো. শাওন জানান, আমার ভাই পাবনায় একটি কোম্পানিতে গাড়িচালক হিসেবে চাকরি করতো। রাতে পাবনা থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। ভোরের দিকে ঢাকায় উত্তরা আজমপুর এলাকায় নামে। উত্তরা বাসস্ট্যান্ডে নেমে কাজে যাওয়ার সময় ছিনতাইকারীরা তার গতিরোধ করে। পরে তার কাছে থাকা মোবাইল টাকা পয়সা ছিনতাইকারীরা নিতে চাইলে এসময় বাধা দিলে তারা আমার ভাইকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকলে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, আমাদের গ্রামের বাড়ি পাবনা জেলার সদর থানা এলাকায়। আমার বাবার নাম কুবাদ আলী। আমার ভাই প্রায় এক বছর হলো বিয়ে করেছে। আমার ভাবি মিতা ৮ মাসের অন্তঃসত্ত্বা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. ফারুক বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এসএএ/পিএইচ