রাজধানীর কালাচাঁদপুরে একটি বাসার ছাদ থেকে নিচে পড়ে রিপন (৪০) নামের এক গাড়িচালকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) ভোরের দিকে তিনি বাসার ছাদ থেকে নিচে পড়ে যান। পরে তাকে মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী বৃষ্টি বলেন, আমার স্বামী পেশায় গাড়িচালক। আমিও চাকরি করি। আমি ডিউটি শেষে বাসা ফেরার ফিরছিলাম। রাতে সে আমাকে ফোন দিয়ে বলেছিল যে, মেয়েকে প্রাইভেট থেকে বাসায় নিয়ে যেতে। সে মোতাবেক আমি মেয়েকে বাসায় নিয়ে আসি। রাত ১২টা বেজে গেলেও সে বাসায় না আসায় মেয়েকে খাইয়ে ঘুম পাড়িয়ে দেই এবং নিজেও ঘুমিয়ে যাই। পরে হঠাৎ ঘুম ভেঙে শুনতে পাই কে যেন বাসার ছাদ থেকে নিচে পড়ে গেছে। গিয়ে দেখি আমার স্বামী রক্তাক্ত অবস্থায় নিচে পড়ে আছে। দারোয়ান জানায়, রাতে এসে অনেক আগেই সে ভবনে ঢুকেছে। অথচ আমি বাসায় ঢুকে তাকে পাইনি। 

কান্নাবিজড়িত কণ্ঠে তিনি বলেন, সে আমার মেয়েকে নিয়ে বাসায় যেতে বলেছিল। সে পরে বাসায় আসবে বলে জানায়, কিন্তু তা আর বাসায় ফেরা হলো না। কী কারণে ঘটনাটি ঘটেছে, তার বলতে পারছি না। আমার সাথে তার কোনো ঝগড়া হয়নি।

বৃষ্টি বলেন, আমার স্বামী পাবনার চাটমোহর থানার কাটলী গ্রামের অ্যাডভোকেট গোমেজের ছেলে। আমরা কালাচাঁদপুর এলাকার একটি ছয়তলা বাসার চারতলায় থাকতাম। আমার একটি মেয়ে রয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

এসএএ/কেএ