জনস্বার্থের কথা উল্লেখ করে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ৬ কর্মকর্তাকে নিজ দপ্তর থেকে অন্য দপ্তরে বদলি করেছে সংস্থাটি।

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাজউক সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে রাজউকের পরিচালক (প্রশাসন) মমিন উদ্দিন একটি অফিস আদেশ জারি করে এই কর্মকর্তাদের বদলি নিশ্চিত করেছেন।

রাজউকের পরিচালক (প্রশাসন) মমিন উদ্দিন জানান, বেঁধে দেওয়া সময়ের মধ্যে এই কর্মকর্তাদের আগের কর্মস্থল থেকে দায়িত্ব হস্তান্তর করে নতুন কর্মস্থলে যোগদান করতে হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে তারা নতুন কর্মস্থলে যোগদান না করলে স্ট্যান্ড রিলিজড বা তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবেন।

রাজউক সূত্রে জানা গেছে, বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে সহকারী অথরাইজড অফিসার রুমায়াত মাহমুদ চৌধুরীকে বদলি করে পরিচালক (উন্নয়ন নিয়ন্ত্রণ ১) এর দপ্তরে পাঠানো হয়েছে। একইভাবে সহকারী অথরাইজড অফিসার ইলিয়াস মিয়াকে বদলি করে জোন ১/১ পরিচালক (জোন ১) দপ্তরে, প্রধান ইমারত পরিদর্শক শফিকুল ইসলামকে বদলি করে জোন ৫/১ পরিচালক (জোন ৫) এর দপ্তরে পাঠানো হয়েছে।

পাশাপাশি প্রধান ইমারত পরিদর্শক আবু বকর সিদ্দিককে বদলি করে জোন ৮/২ পরিচালক (জোন ৮) এর দপ্তরে, ইমারত পরিদর্শক মোহাম্মদ আল মামুনকে বদলি করে জোন ৫/২ পরিচালক (জোন ৫) এর দপ্তরে এবং ইমারত পরিদর্শক শুভ সাহাকে বদলি করে জোন ২/২ পরিচালক (জোন ২) এর দপ্তরে পাঠানো হয়েছে।

এএসএস/জেডএস