রাজধানীর যাত্রাবাড়ী থানার ধলপুর ডিএসসিসি স্টাফ কোয়ার্টার এলাকার সামনে অজ্ঞাত এক তরুণীর মৃত্যু হয়েছে। তার বয়স আনুমানিক ২৪ বছর।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাত পৌনে দশটার দিকে এই তরুণীকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। এরপর কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

তরুণীকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সালমা বেগম বলেন, “আমরা রাস্তা দিয়ে যাওয়ার সময় দেখি অনেক লোক জড়ো হয়ে আছে। তাকিয়ে দেখি বোরকা পরা এক তরুণী রাস্তার উপর ছটফট করছে। অনেকেই ভিডিও করছিল কিন্তু কেউই ওই অসুস্থ তরুণীকে সাহায্যে এগিয়ে আসেনি। পরে আমরা ৯৯৯-এ ফোন দিলে পুলিশ জানায় তাকে হাসপাতালে নিয়ে নিয়ে যান। পরে আমরা তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ওই তরুণীকে মৃত ঘোষণা করেন।”

তিনি আরও বলেন, “আমরা ওই তরুণীর কাছে মোবাইল ফোন বা কারও সাথে যোগাযোগ করার কোন মাধ্যম পাইনি। ওই তরুণীর পরনে বোরকা এবং জিন্সের প্যান্ট রয়েছে। প্রাথমিকভাবে আমরা তার নাম পরিচয় জানতে পারিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ ফারুক বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

এসএএ//এমটিআই//