পোষা প্রাণীদের গ্রুমিং ও খাবারসহ আনুষঙ্গিক পণ্য ও সেবা সহজলভ্য করতে রাজধানীর মাদানি অ্যাভিনিউয়ে উদ্বোধন করা হয়েছে হেড টু টেইল।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে রাজধানীর ভাটারার মাদানি অ্যাভিনিউয়ে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশুপ্রেমী, ইনফ্লুয়েন্সার ও জনপ্রিয় তারকারা।

আয়োজকরা জানান, ঢাকার ‘জন উইকস,’ যারা এতদিন সাশ্রয়ী মূল্যে পোষা প্রাণীদের খাবারসহ আনুষঙ্গিক অন্যান্য পণ্য ও সেবা পেতে হিমশিম খাচ্ছিলেন, তারা রাজধানীর মাদানি এভিনিউয়ের ১০০ ফিটে অবস্থিত ‘হেড টু টেইল’র ফ্ল্যাগশিপ স্টোরে গিয়ে পোষা প্রাণীদের জন্য প্রয়োজনীয় পণ্য ও সেবা নিতে পারবেন। রাজধানীর পশুপ্রেমীদের স্বাচ্ছন্দ্য নিশ্চিতে অনলাইনেও সেবা দিচ্ছে হেড টু টেইল। 

হেড টু টেইল পোষা প্রাণীদের জন্য বিশেষ গ্রুমিং সেবা প্রদানসহ মানসম্পন্ন পণ্য সরবরাহ করে। এছাড়াও, তাদের স্টোরে বিশেষজ্ঞ পরামর্শ, টিকা প্রদান এবং পোষা প্রাণীদের জন্য প্রয়োজনীয় ওষুধও পাওয়া যাবে।

নিজেদের ফ্ল্যাগশিপ স্টোরের উদ্বোধন সম্পর্কে হেড টু টেইলের পার্টনার ও ব্যবস্থাপনা পরিচালক সালমান ফারসি বলেন, এখন পর্যন্ত যে সাড়া পেয়েছি, তাতে আমরা অভিভূত। পোষা প্রাণীরা আমাদের কাছে শুধুমাত্র প্রাণীই নয়, তারা আমাদের পরিবারের সদস্য। স্টোর উদ্বোধনের মাধ্যমে পশুপ্রেমীদের কাছে আমাদের সেবা পৌঁছে দেওয়ার সুযোগ পেয়ে আমরা আনন্দিত। হেড টু টেইলে, আমরা সেরা সেবা এবং পণ্য নিশ্চিতে জন্য প্রতিশ্রুতিবদ্ধ, যাতে পোষা প্রাণী ও তাদের মালিকেরা একসঙ্গে আরও আনন্দময় সময় কাটাতে পারেন।

নিজেদের পছন্দের পোষা প্রাণীর জন্য মানসম্পন্ন সেবা ও যত্ন নিশ্চিতে পশুপ্রেমীরা এখন ঘুরে আসতে পারেন ‘হেড টু টেইল’র স্টোরে।  

উদ্বোধনী অনুষ্ঠান শেষে ডগ শোর আয়োজন করা হয়। 

এএসএস/এসকেডি