রাজধানীর যাত্রাবাড়ীতে রাইদা পরিবহনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন জাহিদ (৩৫) নামে এক ওমান প্রবাসী। এ সময় তার কাছে থাকা সর্বস্ব নিয়ে যায় প্রতারক চক্রটি।

বৃহস্পতিবার(১২ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে আনা হয়।

হাসপাতালে নিয়ে আসা জাহিদের চাচাতো ভাই ইসা বলেন, আমার ভাই ওমান থেকে আজই দেশে ফেরেন। পরে বিমানবন্দর থেকে রাইদা পরিবহনে উঠেন। দুপুরে এক ব্যক্তি আমাদের ফোন করে জানান, জাহিদ অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। পরে যাত্রাবাড়ী থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তার সাথে শুধু একটি লাগেজ আছে এবং একটি মোবাইল ফোন আছে এছাড়া তার পকেটে থাকা বিদেশি মুদ্রা ও টাকা নিয়ে গেছে প্রতারক চক্রটি। আমাদের বাড়ি চাঁদপুর জেলার কচুয়া থানায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো ফারুক জানান, যাত্রাবাড়ী থেকে ওমান ফেরত এক প্রবাসীকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসক তাকে মেডিসিন বিভাগে ভর্তি দিয়েছেন। তাকে হাসপাতালে নিয়ে আসা চাচাতো ভাই জানিয়েছেন আজই তিনি ওমান থেকে দেশে ফিরেছেন এবং রাইদা পরিবহনে যাওয়ার সময় বাসেই অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন।

এসএএ/এসকেডি