মুন্সীগঞ্জের শ্রীনগরের কুইচ্চামারা বালুরচর এলাকায় বালুর ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে মো. সিদ্দিক (৪২) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় বেল্লাল হোসেন নামে আরও এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

শনিবার (৩১ আগস্ট) সন্ধ্যার দিকে গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে সিদ্দিককে মৃত ঘোষণা করেন।

তাদের হাসপাতালে নিয়ে আসা আহত বেল্লালের স্ত্রী রাবেয়া খাতুন বলেন, আমার স্বামী এবং সিদ্দিক ভাই একসঙ্গে বালুর ব্যবসা করতেন। আজ বিকেলের দিকে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের ৮-৯ জন ব্যক্তি আমার স্বামী এবং সিদ্দিক ভাইকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে খবর পেয়ে দ্রুত তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান সিদ্দিক ভাই আর বেঁচে নেই। এ ঘটনায় গুরুতর আহত আমার স্বামীকে ঢাকা মেডিকেলে ভর্তি দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, সিদ্দিক ভাই এবং আমার স্বামী দুজনেই পটুয়াখালীর কলাবাগান থানার ফতেপুর গ্রামের বাসিন্দা। বর্তমানে আমরা মুন্সীগঞ্জের কুইচ্চামারা বালুর চরে থাকি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

এসএএ/এসকেডি