ফেনী ও কুমিল্লা জেলায় বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন।

রোববার (২৫ আগস্ট) ফেনীর মহিপাল সেনা ক্যাম্প এবং কুমিল্লার আলেখারচরে ত্রাণ বিতরণকালে তিনি বলেন, ফেনী ও কুমিল্লায় বন্যার অবস্থা উন্নতি হচ্ছে। বন্যা পরিস্থিতিতে অন্তর্বর্তী সরকার বন্যা নিয়ন্ত্রণে ও বন্যার্তদের দুর্ভোগ কমাতে আন্তরিকভাবে কাজ করছে।

এসময় বাংলাদেশ টেক্সটাইল মিলস কর্পোরেশনের চেয়ারম্যান বিগ্রে. জেনারেল মো. জিয়াউল হক, ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার, কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান, পুলিশ সুপার সাইদুল ইসলাম, এইচ অ্যান্ড এইচ ফাউন্ডেশনের সভাপতি এম সাফাক হোসেন, মহিপাল সেনা ক্যাম্পের বিগ্রে. জেনারেল শামসুল আরেফিন, বাংলাদেশ জুট মিলস অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান আবুল হোসেন, বাংলাদেশ জুট স্পিনার্স অ্যাসোসিয়েশনের ভাইস চেয়ারম্যান তাপস প্রামানিক, বাংলাদেশ জুট অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আকন্দসহ অন্যরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, উপদেষ্টা এম সাখাওয়াত নিজ উদ্যোগ ও বাংলাদেশ জুট মিলস অ্যাসোসিয়েশন, বাংলাদেশ জুট স্পিনার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ জুট অ্যাসোসিয়েশন এবং এইচ অ্যান্ড এইচ ফাউন্ডেশন, এস এস গ্রুপ, পিএসও, প্রাণ আরএফএল ও বিজিএমইএর সহায়তায় মোট ৭ হাজার ৭০০ পরিবারের ত্রাণ বিতরণ করা হয়। এর মধ্যে ছিল চাল, চিড়া, মুড়ি, গুড়, বিস্কুট, চিপস,মোমবাতি, লাইটার, চিড়ার মোয়া, স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, ফিটকিরি ইত্যাদি।

এসএইচআর/এসএসএইচ