ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) সকল সেবা নিরবচ্ছিন্নভাবে অব্যাহত রাখার ঘোষণা দিয়েছেন ডিএনসিসির নবনিযুক্ত প্রশাসক মো. মাহমুদুল হাসান।

আজ (মঙ্গলবার) গুলশানের ডিএনসিসি নগর ভবনে সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ ঘোষণা দিয়েছেন তিনি। 

আজ (মঙ্গলবার) সকালে ডিএনসিসির প্রশাসক হিসেবে যোগদান করেন মো. মাহমুদুল হাসান। প্রশাসক হিসেবে যোগদান করে তিনি ডিএনসিসির সকল বিভাগীয় প্রধান এবং ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে ডিএনসিসির সার্বিক কার্যক্রমের বিষয়ে সভা করেন। সভা শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। 

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে ডিএনসিসির প্রশাসক মো. মাহমুদুল হাসান বলেন, ছাত্র-জনতার অভ্যুত্থানের মধ্য দিয়ে অন্তর্বর্তীকালীন সরকার গঠিত হয়েছে। বর্তমান সরকারের কাছে ছাত্র-জনতার যে প্রত্যাশা সেটি পূরণে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে আমাদের কার্যক্রম পরিচালনা করবো। ডিএনসিসি একটি সেবামূলক প্রতিষ্ঠান। জনগণের প্রত্যাশা অনুযায়ী সেবার পরিসর বৃদ্ধি কর‍তে পদক্ষেপ নেওয়া হবে।

এ সময় ডিএনসিসির কার্যক্রম পরিচালনায় জনগণের সহযোগিতা চেয়েছেন তিনি।  

ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন কার্যক্রম জোরদার করা হবে বলে উল্লেখ করে তিনি বলেন, বর্ষাকালে ডেঙ্গুর প্রকোপ বেড়ে যায়। তাই ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন কার্যক্রম জোরদার করা হবে। খালের ময়লা পরিষ্কার করে ও অবৈধ দখলমুক্ত করে খালের স্বাভাবিক প্রবাহ নিশ্চিত করা হবে। জন্ম ও মৃত্যু নিবন্ধনসহ অন্যান্য সকল নৈমিত্তিক সেবাগুলো অব্যাহত রাখা হবে।  

এএসএস/এনএফ