বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে পুনর্গঠনের জন্য নতুন ৪টি কমিটি গঠন করা হয়েছে। সোমবার (১৯ আগস্ট) সন্ধ্যায় নিজের ফেসবুক পোস্টে অন্তর্বর্তী সরকারের ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ এ তথ্য জানান। 

কমিটিগুলো হলো— অর্গানাইজিং উইং, প্রোগ্রাম ইম্লিমেন্টেশন উইং, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন উইং ও অথোরাইজেশন।

আন্দোলনকে পুনর্গঠন করতে আট সদস্যবিশিষ্ট অর্গানাইজিং উইং গঠন করা হয়েছে। সদস্যরা হলেন- আবু বাকের মজুমদার, আবদুল হান্নান মাসুদ, রিফাত রশিদ, শাহিন আলম, শ্যামলী সুলতানা জেদনি, নাঈম আবেদিন, সানজানা আফিফা অদিতি এবং খান তালাত মাহমুদ রাফি।

প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন উইংয়ে ১৮ জনকে যুক্ত করা হয়েছে। তারা হলেন- হাসনাত আব্দুল্লাহ, সারজিস আলম, আব্দুল কাদের, মাহিন সরকার, আরিফ সোহেল, আকরাম হোসাইন রাজ, হামজা মাহবুব, নুর নবি, শুভ আহমেদ, শাহীনূর সুমি মোবাশ্বের আলম, হাসিব আল ইসলাম, মোহাম্মদ রাসেল, উমামা ফাতেমা, আনিকা তাহসিনা, রওনক জাহান, মেহেদী ইসলাম ও তকিউদ্দিন আহমেদ।

তিন সদস্যবিশিষ্ট মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন উইং গঠন করা হয়েছে। সদস্যরা হলেন- রিজওয়ান রিফাত, আব্দুল্লাহ সালেহীন অয়ন এবং তাহমিদ আল মুদাসসির চৌধুরী।

এ ছাড়া আন্দোলনের অথোরাইজেশন কমিটিতে রয়েছেন- সারজিস আলম ও আবু বাকের মজুমদার।

চার কমিটির তালিকা দেখতে এখানে ক্লিক করুন

ফেসবুক পোস্টে আসিফ মাহমুদ বলেন, নিম্নোক্ত টিমগুলো মূলত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন প্লাটফর্মকে পুনর্গঠন করার লক্ষ্যে কাজ করবে। ইতোমধ্যে আমাদের সমর্থনে গঠিত সমন্বয়ক কমিটিগুলো বহাল থাকবে এবং বিভিন্ন পরিসরে নতুনভাবে সব কমিটি পুনর্গঠন করা হবে। শৃঙ্খলা রক্ষা এবং ভুয়া সমন্বয়ক বিভ্রান্তি দূর করতে বর্তমান কমিটিগুলোর অথোরাইজেশন এবং নতুন কমিটি গঠনে কাজ করবে। ছাত্র-জনতার অভ্যুত্থান রক্ষা এবং জনমানুষের আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়নে কাজ করে যাবে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

কেএইচ/এমএ