ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাত ঊর্ধ্বতন কর্মকর্তাকে বদলি এবং পাঁচ কর্মকর্তাকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসানের সই করা আলাদা অফিস কার্যাদেশে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত জনস্বার্থে তাদের বদলি করা হয়েছে। 

জানা গেছে, ডিএমপির উপ-কমিশনার মো. ইসরাইল হাওলাদারকে যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) ভারপ্রাপ্ত হিসেবে, যুগ্ম পুলিশ কমিশনার মো. মাসুদ করিমকে ট্রান্সপোর্ট বিভাগে, ডিএমপির উপপুলিশ কমিশনার (বর্তমানে সুপারনিউমারারি অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) খন্দকার নজমুল হাসানকে যুগ্ম পুলিশ কমিশনার (পিওএম), উপপুলিশ কমিশনার মো. জুলফিকার আলী হায়দারকে যুগ্ম পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত অপারেশনস), অতিরিক্ত উপপুলিশ কমিশনার কমিশনার (বর্তমানে সুপারনিউমারারি পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ জসীম উদ্দিনকে লালবাগ বিভাগে এবং উপপুলিশ কমিশনার রওনক জাহানকে ট্রাফিক রমনা বিভাগে বদলি করা হয়েছে। 

একই দিন অন্য আদেশে ডিএমপির যুগ্ম কমিশনার (অপারেশনস) খন্দকার নুরুন্নবী, যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) লিটন কুমার সাহা, যুগ্ম পুলিশ কমিশনার (ট্রান্সপোর্ট) এ বি এম মাসুদ হোসেন, যুগ্ম পুলিশ কমিশনার সিদ্দিকা মিলি এবং রমনা ট্রাফিক বিভাগের উপপুলিশ কমিশনার (বর্তমানে সুপারনিউমারারি অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ আলমগীর হোসেনকে ডিএমপি সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে। 

আলাদা আদেশে তেজগাঁও বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ রিয়াজুল হককে গুলশান বিভাগে বদলি করা হয়েছে। 

বদলি হওয়া কর্মকর্তাদের তালিকা দেখতে এখানে এবং এখানে ক্লিক করুন।

জেইউ/কেএ