গত এক সপ্তাহে দুর্বৃত্তদের হামলায় আহত মানুষের চিকিৎসার খোঁজখবর নিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে গিয়েছেন আওয়ামী লীগের নেতারা।

বুধবার (২৪ জুলাই) বুধবার সন্ধ্যায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের নেতৃত্বে একটি প্রতিনিধি দল হাসপাতালে দেখতে যান। এ সময় দলের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি প্রমুখ উপস্থিত ছিলেন। তারা আহতদের চিকিৎসার খোঁজখবর নেন এবং উন্নত চিকিৎসার জন্য ডাক্তারদের সঙ্গে আলাপ করেন।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম গণমাধ্যমকে বলেন, বিএনপি জামায়াত জঙ্গিবাদী গোষ্ঠী দুর্বৃত্তরা ছাত্রদের আন্দোলনে ঢুকে দেশে নৈরাজ্য সৃষ্টি করে বাংলাদেশকে আফগানিস্তান বানাতে চেয়েছিল। তারা ব্যর্থ হয়েছে তবে অনেক সাধারণ মানুষ তাদের অগ্নি সন্ত্রাস, নৈরাজ্যের শিকার হয়েছে। নৈরাজ্য সৃষ্টিকারী জঙ্গিদের ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি জামায়াতের নৈরাজ্যে ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজখবর রাখছেন। আওয়ামী লীগ জনগণের পাশে আছে, জনগণের জানমাল রক্ষায় সর্বোচ্চটুকু করছে।

এমএসআই/এমএ