রাজধানীর বংশালের ৩৩ নম্বর ওয়ার্ডে হরিজন সম্প্রদায়ের বসতবাড়ির চাবি হস্তান্তরকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারী পুরুষসহ ১৫ জন আহত হয়েছেন।

বুধবার (১০ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। 

আহতরা হলেন, শিপন লাল (৪১), নিরঞ্জন (৬৫), বিরু দাস (৪৪), বিজন দাস (১৯), প্রশান্ত (২৫), উদয় (২২), নিলয় (১৮), শুভ (২৮), রিমি (১৮), রেহেনা (২২), কারুন (২২), দীপ্ত (১০), রুমন (২৫), রনি (৩৬) ও রাজু (৩৩)।

আহতদের হাসপাতালে নিয়ে আসা জামাল হোসেন বলেন, আজ সিটি কর্পোরেশন থেকে হরিজন সম্প্রদায়ের জন‍্য নির্মিত বাসার চাবি হস্তান্তরের সময় বহিরাগতরা আমাদের উপরে হামলা চালান। এতে আমাদের ১৫ জন আহত হয়। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, বংশাল থেকে হরিজন সম্প্রদায়ের ১৫ জনকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে তাদের চিকিৎসা দেওয়া হয়।

তিনি বলেন, আহতদের সঙ্গে কথা বলে আমরা যতটুকু জেনেছি, বংশাল থানাধীন ৩৩ নম্বর ওয়ার্ডে হরিজন সম্প্রদায়ের নামে সিটি কর্পোরেশন নির্মিত বাসার চাবি হস্তান্তরকে কেন্দ্র করে বিকেলের দিকে বহিরাগতরা হামলা চালায়। এতে এখন পর্যন্ত ১৫ জন আহত হয়ে ঢাকা মেডিকেলে এসেছে। আহতরা প্রায় সবাই মাথায় আঘাত পেয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

এসএএ/কেএ