রাজধানীর মিরপুর মধ্য পাইকপাড়া আনসার ক্যাম্প এলাকার একটি বাসায় স্বামীর ওপর অভিমান করে ছাদ থেকে লাফিয়ে পড়ে তাহসিনা কিবরিয়া (১৭) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তাহসিনা জামালপুর সদরের গোলাম কিবরিয়ার মেয়ে। স্বামীর সঙ্গে মিরপুরের পাইকপাড়া আনসার ক্যাম্প এলাকায় ভাড়া থাকতেন তিনি।

মৃত তাহসিনার বাবা গোলাম কিবরিয়া জানান, আমার মেয়ের ৮-৯ বছর আগে শাকিবের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। একপর্যায়ে গতরাতে স্বামীর সঙ্গে কলহের জের ধরে বাসার ছাদ থেকে নিচে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয় আমার মেয়ে। পরে তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে গেলে ভোর রাতের দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সালমা বেগম। তিনি জানান, আমরা খবর পেয়ে ভোর রাতের দিকে পঙ্গু হাসপাতাল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ মঙ্গলবার দুপুরের দিকে ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

এসআই সালমা আরও জানান, আমরা নিহতের স্বজনদের কাছে জানতে পেরেছি, স্বামীর সঙ্গে কলহের জেরে বাসার ছাদ থেকে নিচে লাফিয়ে পড়ে ওই নারীর মৃত্যু হয়েছে। তবুও মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

এসএএ/পিএইচ