রাজধানীর পূর্ব রাজাবাজারে বাসার মালিকের গাড়িচাপায় দারোয়ান নিহত হওয়ার ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। নিহতের স্ত্রী বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।

শুক্রবার (৫ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন খান।

তিনি বলেন, রাজধানীর পূর্ব রাজাবাজারে গাড়িচাপায় দারোয়ানের মৃত্যুর ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা করেছেন ভুক্তভোগীর স্ত্রী। আসামি ইঞ্জিনিয়ার মফিদুল এখনো পলাতক রয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকালে প্রাইভেটকার বের করার সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ওই ভবনের নিরাপত্তাকর্মী ফজলুল হককে ধাক্কা দেয়। এতে সেখানেই মারা যান তিনি। প্রাইভেটকারটির চালক ছিলেন বাসার মালিক নিজেই। তিনি সাবেক বিআইডব্লিউটির কর্মকর্তা ইঞ্জিনিয়ার মফিদুল ইসলাম।

আরও জানা যায়, নিহত দারোয়ানের নাম ফজলুল হক। নিহত ফজলুল হক ১৯/এ,১৯/১ পূর্ব রাজাবাজারের বাসাটিতে দারোয়ান হিসেবে কর্মরত ছিলেন।

ঘটনাটির বিষয়ে শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন খান বলেন, পূর্ব রাজাবাজারের একটি বাসা থেকে বাসার মালিক গাড়ি বের করছিলেন। এ সময় দারোয়ান ফজলুল হক গ্যারেজের দরজার সামনে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ করে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গ্যারেজের দরজায় ধাক্কা লাগে। গ্যারেজের দরজার সামনে দাঁড়িয়ে থাকা ফজুলল হকের ওপরে এ সময় গাড়িটি উঠে যায়, এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

এমএসি/কেএ