ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগ থেকে আটক হওয়া রিপা আক্তার (২০) নামে সেই ভুয়া চিকিৎসকের বিরুদ্ধে শাহবাগ থানায় প্রতারণার মামলা করেছেন ওয়ার্ড মাস্টার মো. আবুল হোসেন।

বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহ আলম। তিনি বলেন, গতকাল রাতে ঢাকা মেডিকেল থেকে ভুয়া এক নারী চিকিৎসককে আটক করে থানায় হস্তান্তর করা হয়। পরে তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগের ওয়ার্ড মাস্টার আবুল হোসেন বাদী হয়ে শাহবাগ থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেন। মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

২১২ নাম্বার ওয়ার্ডের ওয়ার্ড মাস্টার আবুল হোসেন বলেন, গতকাল ২১২ নম্বর ওয়ার্ড থেকে এক ভুয়া নারী চিকিৎসককে আটক করেন আনসার সদস্যরা। পরে তাকে শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এই ঘটনায় আমি বাদী হয়ে শাহবাগ থানা একটি মামলা দায়ের করেছি।

উল্লেখ্য, ঢাকা মেডিকেল কলেজ ( ঢামেক) হাসপাতালের ২১২ নং ওয়ার্ড থেকে রিপা আক্তার (২০) নামে এক ভুয়া নারী চিকিৎসককে আটক করেন আনসার সদস্যরা। গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢামেক হাসপাতালে ২১২ নং ওয়ার্ডের গাইনি বিভাগ থেকে আটক করা হয় তাকে।

পটুয়াখালীর বাউফল থানার বউলতলী গ্রামের মৃত কাজির সিকদারের মেয়ে সে। বর্তমানে কামরাঙ্গীরচরে ভাড়া থাকতেন।

এর আগে গত বছর ঢাকা মেডিকেলের নতুন ভবনের আইসিইউ থেকে আরেক ভুয়া নারী চিকিৎসক মুনিয়া আক্তার রোজা আটক হন। তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে শাহবাগ থানায় মামলা দায়ের করেন ওয়ার্ড মাস্টার জিল্লুর রহমান। 

এসএএ/এনএফ