ফাইল ছবি

রাজধানীর সবুজবাগ থানার খিলগাঁও ফ্লাইওভারে নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের রেকার গাড়ির ধাক্কায় তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন- নাজিম (৩০), তানজিলুর রহমান (৩৫) ও বেলায়েত হোসেন (৩৯)।

রোববার (২৬ মে) রাত পৌনে ৯টার দিকে গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। 

নাজিম নয়াপল্টন এলাকার নুর ইসলামের ছেলে, তানজিলুর রহমান শেরপুরের নালিতাবাড়ী থানার কৃষ্ণপুরের শাজাহান মিয়ার ছেলে এবং আহত বেলায়েত হোসেন মুন্সীগঞ্জের সিরাজদিখান থানার পশ্চিম শিয়ালদি গ্রামের আফজাল হোসেনের ছেলে। 

আহতদের হাসপাতালে নিয়ে আসা রুবেল জানান, আমার বন্ধু তানজিলুর রহমান একটি ইন্টারনেট কোম্পানিতে চাকরি করেন। আজ রাতের দিকে কাজ শেষে মোটরবাইকে করে খিলগাঁও ফ্লাইওভার দিয়ে বাসায় ফিরছিলেন। এ সময় পুলিশের একটি রেকার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে আমার বন্ধুর মোটরসাইকেলসহ আরো দুইটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ ঘটনায় গুরুতর আহত হন তারা। পরে দ্রুত তাদের ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে তাদের নিয়ে আসা হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু জানান, খিলগাঁও এলাকা থেকে গুরুতর আহত অবস্থায় ওই তিনজনকে হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি ট্রাফিক পুলিশের রেকারের ধাক্কায় এই তিনজন আহত হয়েছেন।

এসএএ/এমজে