রাজধানীর শাহজাদপুরে মধুমতি ব্যাংকের এটিএম বুথে কর্মরত নিরাপত্তাকর্মী হাসান মাহমুদকে কুপিয়ে হত্যার ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা করা হয়েছে ডিএমপির গুলশান থানায়। তবে মামলা হলেও এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এ বিষয়ে গুলশান থানা সূত্রে জানা যায়, ঘটনার পর ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে এ ঘটনায় জড়িতদের শনাক্ত করতে কাজ করছে তারা। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে দ্রুত জড়িতদের গ্রেপ্তার করবে বলে আশা করছে পুলিশ।

শুক্রবার (১২ এপ্রিল) রাতে গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম ঢাকা পোস্টকে বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আমরা মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করে যাচ্ছি। এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার না হলেও আমরা দ্রুতই চমক দেখাবো। দ্রুত আসামিদের গ্রেপ্তার করে জানানো হবে সবাইকে।

এর আগে বুধবার (১০ এপ্রিল) ভোর সোয়া ৫টার দিকে শাহজাদপুরের মাইশা চৌধুরী টাওয়ারের নিচতলায় অবস্থিত মধুমতি ব্যাংকের এটিএম বুথে নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

ঘটনার বিষয়ে সেদিন ওসি মাজহারুল ইসলাম বলেন, আমাদের প্রাথমিক ধারণা এটিএম বুথের টাকা চুরি করতে এসে, বুথ ভাঙার চেষ্টা করে ব্যর্থ হয় দুর্বৃত্তরা। তাদের কাজে বাধা দিতে এলে সিকিউরিটি গার্ড হাসানকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় তারা।

এমএসি/জেডএস