রাজধানীর ডেমরার মাহমুদ নগর এলাকার নির্মাণাধীন ভবনের সাত তলা থেকে নিচে পড়ে মো. শরীফ হোসেন (২৬) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

রোববার (৭ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক ) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা বড় ভাই সুজন বলেন, আমার ছোট ভাই আজ দুপুরের দিকে ডেমরার মাহমুদনগর নিউ টাউন এলাকায় একটি সাত তলা ভবনে শ্রমিকের কাজ করছিল। এ সময় অসাবধানতাবশত নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয় সে। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে আনা হলে দায়িত্বরত চিকিৎসক জানান আমার ভাই আর বেঁচে নেই।

তিনি আরও বলেন, আমাদের বাড়ী লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার বশিকপুর গ্রামে। আমার বাবার নাম মৃত মকবুল আহমেদ। বর্তমানে পুরান ঢাকার সিদ্দিক বাজার এলাকায় ভাড়া থাকি আমরা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

এসএএ/এসকেডি