ধূমপান ও মাদকমুক্ত পরিবেশ গড়ায় রেলওয়ের ২৫ কর্মকর্তাকে পুরস্কৃত করেছে রেলপথ মন্ত্রণালয়। এর মধ্যে চট্টগ্রাম বিভাগে পুরস্কার পেয়েছেন চট্টগ্রাম স্টেশন মাস্টার মো. শফিকুল ইসলাম। 

এই উপলক্ষ্যে সম্প্রতি ঢাকার রেলভবনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন রেলমন্ত্রী মো. জিল্লুর হাকিম। সভাপতিত্ব করেন রেলওয়ের সচিব মো. হুমায়ুন কবীর। সম্মানিত অতিথি ছিলেন রেলওয়ের মহাপরিচালক মো. কামরুল ইসলাম।

ধূমপান ও মাদকমুক্ত রেলওয়ে গড়ার ক্ষেত্রে অবদান রাখায় রেলপথ মন্ত্রণালয়ের উপসচিব (প্রশাসন-২) মো. তৌফিক ইমাম ও সহকারী সচিব দুলাল মিঞা পুরস্কার পান।

‘ক’ ক্যাটাগরিতে পুরস্কার পান যুগ্ম মহাপরিচালক (অপারেশন) এ এম সালাহ উদ্দীন, বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক মোহাম্মদ সফিকুর রহমান ও পাকশীর বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা মো. নাসির উদ্দিন।

'খ' ক্যাটাগরিতে পুরস্কার পান ঢাকা স্টেশনের স্টেশন ম্যানেজার মো. মাসুদ সরওয়ার, সিলেট স্টেশন ম্যানেজার মুহাম্মদ নুরুল ইসলাম, ঢাকার স্টেশন মাস্টার মো. আনোয়ার হোসেন, চট্টগ্রামের স্টেশন মাস্টার মো. শফিকুল ইসলাম, ভৈরববাজার স্টেশনের স্টেশন মাস্টার ইউসুফ, এস এস এই (ইনচার্জ) মোমমিনুল ইসলাম, খুলনার আংশুমান রায় চৌধুরীও রংপুরের শংকর গাঙ্গুলীসহ বিভিন্ন ক্যাটাগরির আরও ২৫ কর্মকর্তা।

এমআর/কেএ