রাজধানীর বাড্ডায় জাপান প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইল ফোনে ঝগড়া করে জান্নাতুল ইসলাম (১৮) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

রোববার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় পরিবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বেলা ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত জান্নাতুল ইসলামের বাবা মো. কাউসার বলেন, আড়াই বছর আগে প্রেম করে সাইফ আহমেদ ফজলের সঙ্গে তার বিয়ে হয়। বর্তমানে তার স্বামী জাপানে থাকে। আজ সকালে স্বামীর সঙ্গে মোবাইল ফোনে জান্নাতুলের ঝগড়া হয়। পরে এসে সবার অগোচরে ঘরের দরজা বন্ধ করে দেয়। এরপর তাকে অনেক ডাকাডাকি করলেও দরজা না খুললে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখি গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। পরে সেখান থেকে নামিয়ে দ্রুততাকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক জানায় আমার মেয়ে আর বেঁচে নেই।

তিনি আরও বলেন, বর্তমানে আমরা পূর্ব বাড্ডার একটি বাসায় থাকি। আমাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার কদমতলী গ্রামে। আমার মেয়ে পূর্ব বাড্ডা আমাদের সঙ্গেই থাকত।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি বাড্ডা থানা পুলিশকে জানিয়েছি।

এসএএ/এমএ