রাজধানীর পল্টন এলাকায় ‘ক্যাপিটাল’ আবাসিক হোটেলের বাথরুম থেকে মো. আব্বাস উদ্দিন (৫০) নামে বিআইডব্লিউটিসির এক প্রকৌশলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, শারীরিক অসুস্থতার কারণে তিনি মৃত্যুবরণ করে থাকতে পারেন।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেন পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম। তিনি জানান, সংবাদ পেয়ে ক্যাপিটাল আবাসিক হোটেলের তৃতীয় তলায় যাই। সেখানে ৩০৪নং রুমের দরজা ভেঙে বাথরুমে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখি। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জানান তিনি আর বেঁচে নেই।

তিনি আরও বলেন, আবাসিক হোটেলের রেজিস্ট্রি খাতা দেখে জানতে পারি, ওই ব্যক্তি গত শনিবার অফিসের কাজে ক্যাপিটাল আবাসিক হোটেলের ৩০৪ নং রুমে উঠেছিলেন। মঙ্গলবার তার রুম ছেড়ে দেওয়ার কথা ছিল। কিন্তু দুপুর গড়িয়ে সন্ধ্যা হলেও তার কোনো সাড়া-শব্দ না পাওয়ায় হোটেল কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে অবহিত করে।

এসআই কামরুল বলেন, রেজিস্ট্রি খাতা থেকে আমরা জানতে পারি, বিআইডব্লিউটিসি চট্টগ্রাম শাখায় নির্বাহী প্রকৌশলী হিসেবে তিনি কর্মরত আছেন। আমরা বিষয়টি তার স্বজনদের জানিয়েছি। মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এসএএ/এসএসএইচ