রাজধানীর জাতীয় প্রেস ক্লাব ও জাতীয় ঈদগাহ ময়দানের মাঝামাঝি কদম ফোয়ারার সামনে চালকসহ একটি মোটরসাইকেলকে চাপা দিয়েছে মিডলাইন পরিবহনের একটি বাস। এতে মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১৭ জানুয়ারি) দুপুর ১২টা ৫ মিনিটের দিকে এই ঘটনা ঘটে। 

আহত মোটরসাইকেল চালকের নাম সোহাগ। তিনি রাজধানীর শ্যামলী এলাকার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে। এছাড়া ঘাতক মিডলাইন বাস ও এর চালককে আটক করেছে পুলিশ। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কদম ফোয়ারা ট্রাফিক পুলিশ বক্সের সামনের মোড় দিয়ে ঘোরার সময় যাত্রীবাহী মিডলাইন বাস হঠাৎ করেই সাইডে চাপিয়ে দেন এর চালক। এতে করে পাশে থাকা মোটরসাইকেল আরোহী বাসের পেছনের চাকায় আটকে মাটিতে পড়ে যান। এসময় মোটরসাইকেল চালকের বাম পা বাস ও মোটরসাইকেলের মধ্যে আটকে যায়।

মোহাম্মদপুর-গুলিস্তান-খিলগাঁও রুটের ওই গাড়ির নম্বর ঢাকা মেট্রো ব ১৩-১০১৫। বাস চালকের নাম আবির আহমেদ লিংকন। আর দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলের নম্বর ঢাকা মেট্রো- ল ৫৭৩১৩৩।

ঘটনাস্থলে দায়িত্ব পালন করা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) শাহ্ মো. লুৎফুল আনাম সাগর ঢাকা পোস্টেকে বলেন, দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই বাস ও চালককে আটক করা হয়েছে। আহত মোটরসাইকেল চালককে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়েছি। সংশ্লিষ্ট থানার পুলিশের গাড়ি খবর দেওয়া হয়েছে।

আরএইচটি/জেডএস