রাজধানীর বাড্ডার বেরাইদ এলাকায় নির্বাচনী সহিংসতা, হামলা ও ভাঙচুরে তিনজন আহত হয়েছে। আহত তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

এর আগে, সোমবার (৮ জানুয়ারি) দুপুরের দিকে এই হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, আসাদুল ইসলাম (৩২), হেলাল ভূঁইয়া (৩৫) ও ইয়ামিন (৩০)।

আহত আসাদুল ইসলাম বলেন, দুপুরে আমরা বেশ কয়েকজন আমার ব্যবসা প্রতিষ্ঠানে বসেছিলাম। ঢাকা-১১ আসনের সদ্য বিজয়ী নৌকার ওয়াকিল উদ্দিন এমপির সমর্থকরা বিজয় মিছিল নিয়ে যাওয়ার সময় আমাদের ওপর অতর্কিত হামলা চালায় ও দোকানপাট ভাঙচুর করে। আমরা সাবেক এমপি একেএম রহমতুল্লাহর সমর্থক। হামলায় আমি ও আরও বেশ কয়েকজন আহত হয়েছি। পরে আমাদের কয়েকজনকে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আমাদের তিনজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে।

তিনি বলেন, যারা আমাদের ওপর হামলা চালিয়েছে, তারা বেরাইদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান বাড্ডা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের অনুসারী। আজ এই ঘটনায় আমার শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া, ইয়ামিনের মাথায় দশটি সেলাই ও হেলাল উদ্দিনের শরীরে বেশ কয়েক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। আমরা হাসপাতাল থেকে গিয়ে থানায় মামলা করব।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, বাড্ডার বেরাইদ এলাকা থেকে নির্বাচনী সহিংসতায় তিনজন আহত হয়ে এসেছে। পরে চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছেড়ে দিয়েছেন চিকিৎসক।

এসএএ/কেএ