ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের দৈনিক মজুরিভিত্তিক ৩৭ জন শ্রমিক পদোন্নতি পেয়েছেন। তাদের আগে দৈনিক মজুরি দেওয়া হলেও এখন থেকে মজুরির পরিমাণ বাড়ার পাশাপাশি দক্ষ শ্রমিক হিসেবে বিবেচিত হবেন তারা।

শুক্রবার (১ ডিসেম্বর) ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে এই ৩৭ জন শ্রমিককে দক্ষ শ্রমিক হিসেবে পদোন্নতি দিয়ে একটি অফিস আদেশ জারি করেন ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক।

সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সুপারিশ এবং কর্পোরেশনের ২য় সভার সিদ্ধান্ত অনুযায়ী এ ৩৭ জনকে দক্ষ শ্রমিক বিবেচনায় উন্নীত করা হয়েছে।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে জানা গেছে, উন্নীত হওয়া এসব শ্রমিক কর্মচারীদের মধ্যে রয়েছেন, খলীলুর রহমান, জহুরুল ইসলাম, ইসমাইল হোসেন, লোকমান হোসেন, আসলাম তালুকদার, জাফর, সগীর আহমেদ রায়হান, শফিকুল ইসলাম, শাহ আলম, নাজমুল হুদা, আব্দুল মালেক শেখ, কামরুল খান, দুলাল মিয়া, জুয়েল ঢালী, আক্তারুজ্জামান, সাইফুজ্জামান সোহাগ, ফোরকান খলিফা, রিপন, ইমরান হোসেন, বাচ্চু ভূঁইয়া।

এছাড়া আরও রয়েছেন, আনসারুল করিম, ফারজানা লাভলী, মাহাবুব হোসেন, তানিমা আক্তার, জামাল মিয়া, মোজাম্মেল হক হাওলাদার, রুবেল মৃধা, মাহাবুল আলম, তৌহিদুল ইসলাম, সোহেল রানা, মেজবাহ উদ্দীন এবং জাহেদুল ইসলাম জাহিদ।

এএসএস/এসকেডি