রাজধানীর খিলগাঁও থানার ভূইয়াপাড়া এলাকায় মো. আতাউর রহমান (৩৮) নামে এক ট্রাক চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৯ নভেম্বর) বিকাল সোয়া চারটার দিকে ওই ট্রাক চালককে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত আতাউর রহমানের সহকর্মী রাকিব বলেন, খিলগাঁওয়ে ভূইয়াপাড়া এলাকায় স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে ভাড়া থাকতো সে। সে ব্ল্যাক সাউন্ড সিস্টেমের ট্রাকচালক ছিল। একমাস ধরে তার দুই বাচ্চা ও স্ত্রী তার শ্বশুরবাড়িতে বেড়াতে গেছে। আজ দুপুরের দিকে সে সবার অগোচরে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে থাকে। পরে প্রতিবেশীরা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দরজা ভেঙে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে খিলগাঁও থানা উপ-পরিদর্শক (এসআই) মো. শাহিন আলম বলেন, আমরা দুপুরে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে সেখান থেকে দরজা ভেঙে ফ্যানে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠাই। ঢাকা মেডিকেলে পরীক্ষা শেষে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আমরা তার স্ত্রীকে খবর দিয়েছি তিনি ঢাকায় আসতেছেন। তবে কি কারণে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন প্রাথমিকভাবে তার কোনো কারণ জানা যায়নি। তার বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপা থানার বকুলতলা গ্রামে। সে ওই এলাকার সোবান মোল্লার ছেলে ছিল।

এসএএ/পিএইচ