ডিএমপির রমনা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হারুন অর রশিদের হাতে মারধরের শিকার কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হল ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন নাঈমকে দেখতে হাসপাতালে গিয়েছেন পানিসম্পদ উপমন্ত্রী কেএম এনামুল হক শামীম।

সোমবার (১১ সেপ্টেম্বর) রাত ৮টার পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) যান তিনি। এসময় আহত নাঈম ও তার মায়ের সঙ্গে কথা বলেন ছাত্রলীগের সাবেক এই সভাপতি। পাশাপাশি নাঈমের চিকিৎসার খোঁজখবর নেন এবং দ্রুত উন্নত চিকিৎসার জন্য নির্দেশনা দেন।

উল্লেখ্য, গত শনিবার (৯ সেপ্টেম্বর) রাতে নারীঘটিত একটি ঘটনার জেরে শাহবাগ থানায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান বিষয়ক সম্পাদক ও ঢাবির শহীদুল্লাহ হলের সাধারণ সম্পাদক শরীফ আহমেদ মুনিম এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ফজলুল হক হলের সভাপতি আনোয়ার হোসেন নাঈমকে বেধড়ক মারধর করেন পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) হারুন অর রশিদ। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার জেরে রোববার (১০ সেপ্টেম্বর) এডিসি হারুনকে প্রত্যাহার এবং পরে এপিবিএন-এ বদলি করা হয়। এরপর আজ (সোমবার) তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

এমএসআই/কেএ