রাজধানীর বাড্ডায় একটি বাসায় ঢুকে নগদ আড়াই লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। লুটের সময় ওই বাসায় এক নারী ও শিশুকে মারধর করে দুর্বৃত্তরা।

রোববার (৬ আগস্ট) দুপুরে দিকে উত্তর বাড্ডার তেঁতুলতলা এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে। ওই বাসাটি দৈনিক ভোরের কাগজের ইলেকট্রেশিয়ান মো. মাহবুব হাসানের।

মাহবুব হাসান অভিযোগ করেন, খালাতো বোনকে নিয়ে তার মা মর্জিনা বেগম বাসায় তালা দিয়ে কেনাকাটা করতে যান। কেনাকাটা শেষে তারা বাসায় ফিরে দেখেন, দরজায় তালা দেওয়া নেই। এসময় দরজা কলিং বেল বাজালে ভেতরে থাকা দুর্বৃত্তরা তার মা ও বোনকে টেনে ঘরে নেওয়ার চেষ্টা করে। তারা এতে বাধা দেওয়ার চেষ্টা করলে দুর্বৃত্তরা তাদের মারধর করে পালিয়ে যায়।

তিনি জানান, পরে তার মা ঘরে প্রবেশ করে দেখেন পুরো ঘর তছনছ করে রেখে গেছে দুর্বৃত্তরা। দুর্বৃত্তরা ঘর থেকে ১০ ভরি স্বর্ণালংকার ও আড়াই লাখ টাকা লুট করে নিয়ে গেছে। সিসিটিভি ফুটেজে দেখা গেছে দুজন দুর্বৃত্ত এই লুটের ঘটনা ঘটিয়েছে।

এ বিষয়ে ডিএমপির বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশ  ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এমএসি/এসএসএইচ/